Monday , October 21 2019
Breaking News
Home / কারেন্ট ওয়ার্ল্ড / ক্ষতিটা কে বেশি করলো সরকারের?

ক্ষতিটা কে বেশি করলো সরকারের?

ক্ষতিটা কে বেশি করলো সরকারের?

আচ্ছা সরকারের ক্ষতিটা কে করলো বেশী? আবরারের দেশের স্বার্থ নিয়ে পোষ্ট নাকি ছাত্রলীগ?

*আবরার ফাহাদ বাংলাদেশের স্বার্থ নিয়ে লিখায় সে শিবিরকর্মী হিসেবে সন্দেহভাজন হয়! তার মানে কি শিবিররাই দেশ প্রেমিক?

*দেশের স্বার্থের বিরুদ্ধে চুক্তি না করলে তো আবরারের পোষ্ট ছিলো অপ্রাসঙ্গিক! আর আবরার সরকারেরও বিরুদ্ধে লেখেনি, লিখেছে দেশের স্বার্থ নিয়ে যা প্রতিটা নাগরিকের কর্তব্য! আবরারকে হত্যা করে ছাত্রলীগ কি প্রমাণ করলো তাহলে? সরকার দেশ বিরোধি চুক্তি করছে আর দেশের স্বার্থ নিয়ে লেখায় সেটা সরকারের বিরুদ্ধেই লেখা? হত্যার মাধ্যমে তো ছাত্রলীগ এটাই প্রমাণ করলো যে আবরারের পোষ্ট সঠিক আর সরকার দেশ বিরোধী চুক্তি করছে!

* হত্যা না হলে আবরারের পোষ্ট কজনই বা দেখতো? দেশ বিরোধী চুক্তি না হলে পোষ্টটা এমনিতেই নিষ্ফল হতো! আবার এখন থেকে বুয়েটে ছাত্র রাজনীতিও বন্ধ!

এখন বলুন তাহলে সরকারের ক্ষতিটা কে করলো? সরকারকে বলবো এখনো কি মনে করেন এই সংগঠন আপানার দলের জন্য ফলদায়ক! বিশ্বাস করুন আর না-ই করুন এটাই সত্য যে আওয়ামীলীগের পাপের ঘটির অর্ধেকই পূর্ণ হইছে ছাত্রলীগের হাত ধরে! বলতে পারবেন ছাত্রলীগ কবে একটা ভালো কাজ করে শিরোনাম হয়েছে? আরেকজন তো বললোই জাবি থেকে নাকি যা চেয়েছিলো তা ন্যায্য পাওনা! হাস্যকর ছাড়া আর কি হতে পারে এহেন বক্তব্য! জাবিতে কি রাব্বানীর পূর্বপুরুষ টাকা গচ্ছিত রেখে মারা গেছিলো নাকি ছাত্রলীগ জমা রাখছিলো! কি করলেন তাকে! শুধুই অব্যাহতি! আচ্ছা চাঁদাবাজি কি অপরাধ না? অপরাধ হলে সে আইনের আওতায় আসলো না কেনো?
আচ্ছা বিশ্বজিৎকে জানি কারা মেরেছিলো? কোটা আন্দোলনে জানি কারা হেলমেটলীগ আর হাতুড়িলীগ সেজেছিলো? নিরাপদ সড়ক চাই আন্দোলনে জানি কারা হামলা করেছিলো কোমলমতি ছাত্র ছাত্রীর উপর?

শোনেন প্রধানমন্ত্রী, ছাত্রলীগের অপকর্ম বলতে গেলে আরব্য রজনী উপন্যাসের চেয়েও দীর্ঘতর হবে! আপনারা রাজনীতি করেন ভালো কথা, সাধারণ জনগণকে অন্তত শান্তি দেন ৷ আপনারা রাজনৈতিক দলগুলো কি দলের উর্ধ্বে গিয়ে কখনো সাধারণ জনগণের কথা চিন্তা করেছেন? করেন নি আর পারবেনও না! কারণটা আপনাদের ক্ষমতার লোভ! দেইখেন এই লোভই না আপনাদের ধ্বংসের কারণ হয়!

About Bithi Sultana

Check Also

এক রাখালের গল্প

২য় খণ্ড জাহাঁপনা খবর পায় এক পাগল তার সাথে সাক্ষাৎ করতে চায়। তাকে সাক্ষাৎ করার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *