Saturday , December 7 2019
Breaking News
Home / সেরা সব পিডিএফ বই / প্যারাডক্সিক্যাল সাজিদ পিডিএফ বই ডাউনলোড করুন
প্যারাডক্সিক্যাল সাজিদ

প্যারাডক্সিক্যাল সাজিদ পিডিএফ বই ডাউনলোড করুন

প্যারাডক্সিক্যাল সাজিদ
লেখক: আরিফ আজাদ
প্রকাশক : গার্ডিয়ান প্রকাশন
ক্যাটাগরী : ইসলামি আদর্শ ও মতবাদ
ভাষা : বাংলা
প্রকাশকাল : ২০১৭
সাইজ : ২.৩ মেগাবাইট
প্যারাডক্সিক্যাল সাজিদ এর লেখক আরিফ আজাদ গতানুগতিক লেখা বা তত্বকথার ধাঁচে না গিয়ে, বক্তব্যের বিষয়গুলোকে গল্পের আকারে সাজিয়েছেন । আরিফ আজাদ জন্মেছেন চট্টগ্রামে। সোশ্যাল মিডিয়া অ্যাক্টিভিস্ট। ইসলামি আদর্শ ও মতবাদ নিয়ে তিনি লিখেন। তিনি লিখেন বিশ্বাসের কথা। বিচূর্ণ করেন অবিশ্বাসের আয়না। অমর একুশে গ্রন্থমেলা ২০১৭ -এ তার প্রথম গ্রন্থ ‘প্যারাডক্সিক্যাল সাজিদ)। সাবলিল ও সহজবোধ্যতা দিয়ে তিনি বইটি সাজিয়েছেন। প্রতিটি গল্পের শুরুতেই আছে মজার, আগ্রহ উদ্দীপক একটি সূচনা। কোথাও বা গল্পের কেন্দ্রীয় চরিত্র সাজিদ ও তাঁর বন্ধু আরিফের বন্ধুত্ব। তাদের দুুষ্টমিতে মজার কোন স্মৃতির রোমন্থন, কোথাও বা আছে সিরিয়াস কোন ব্যাপারে সিরিয়াস কোন হুশিয়ারি। গল্পে মজা আছে, আনন্দ আছে। মোটামুটি, সার্থক গল্পে যা যা উপাদান থাকা দরকার, তার সবকিছুই আছে লেখক আরিফ আজাদের এই বইটিতে।
একজন অবিশ্বাসীর মনে যেসব প্রশ্ন সাধারণত জন্মে, তারা ইসলাম নিয়ে যা চিন্তা করে এবং যেভাবে ইসলামকে উপস্থাপন করে সেসব প্রশ্নের উত্তর দিয়েছেন এ বইয়ের মূল চরিত্র সাজিদ। যা কুরআন ও হাদিসের আলোকে তিনি সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। এছাড়া আরো একটি গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে, এটা আপনাকে অনুধাবন করাবে আল-কুরআনকে কখনো এক দৃষ্টিকোন থেকে বিচার করতে নেই। তাকে সামগ্রিক ভাবে বিবেচনার ভিত্তিতে বিচার করে সিদ্ধান্তে উপনীত হতে হয়।

গল্পে গল্পে যুক্তি খন্ডন, পাল্টা যুক্তি ছুঁড়ে দেওয়া, পরম মমতায় অবিশ্বাসের অন্ধকার দূরীকরণ সব কিছুই আপনারা পাবেন এই বইটিতে। বইটি নিঃসন্দেহে গভীর জ্ঞান সম্পূর্ণ একটি বই।তবে কিছু ব্যাপারে অবশ্যই শতর্কতা অবলম্বন করা বাঞ্চনীয়।

আপনাদের আগ্রহের কারনে ” মুক্তকথা ” সাইটে এই বইটি আপলোড করা হয়েছে।

প্যারাডক্সিক্যাল সাজিদ লেখক আরিফ আজাদ এর একটি (pdf) বই।এই বইয়ের একটি পিডিএফ (pdf) ফাইল আপনারা যে কোন সময় আমাদের ওয়েব সাইট থেকে ডাউনলোড করতে পারবেন এবং অনলাইনে ও পড়তে পারবেন।  নিচের ডাউনলোড বাটন থেকে ডাউনলোড করে নিতে পারেন।

Download Button

আরো কিছুু জানতে আমাদের সাইট ভিজিট করুন। “মুক্তকথা” সব সময় আপনাদের সাথে।

About moktokotha

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *